সাংবাদিক শেলু আকন্দের উপর হামলাকারীদের শাস্তির দাবিতে মেলান্দহে প্রতিবাদ সভা।

মোট দেখেছে : 757
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

মোঃ ফরিদুল ইসলাম, জামালপুর সংবাদদাতা ঃ


দৈনিক বাংলাবাজার পত্রিকার জামালপুর প্রতিনিধি, জামালপুর থেকে প্রকাশিত দৈনিক পল্লীকণ্ঠ প্রতিদিনের স্টাফ রিপোর্টার ও জামালপুর প্রেসক্লাবের সদস্য সাংবাদিক শেলু আকন্দের উপর সন্ত্রাসী হামলাকরীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে প্রতিবাদ সভা শুক্রবার বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হয়েছে। মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির আয়োজনে প্রতিবাদ সভার সভাপতিত্ব করেন মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও ইত্তেফাক সংবাদদাতা সাংবাদিক মো. শাহ্ জামাল। 

ঘন্টাব্যাপী প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- সাবেক জামালপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আলহাজ সরকার আ: সালাম বকুল, সাবেক জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাংগঠনিক কমান্ডার জাহাঙ্গীর আলম বাবু, বাংলা একাডেমির আজীবন সদস্য, বিশিষ্ট কবি ও কলামিস্ট আনোয়ার হাসান বাবু, দৈনিক সংবাদের প্রবীন সাংবাদিক ও ন্যাশনাল আওয়ামী পার্টির উপজেলা সভাপতি আলমগীর আহম্মেদ শাহ্জাহান, ভোরের কাগজের প্রবীন সাংবাদিক রেজাউল করিম লেবু, স্বরকলার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক একেএম জাকিরুল হক মিন্টু, রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি মো: ফরিদুর ইসলাম, দৈনিক সংবাদের প্রতিনিধি মো: ছামিউল ইসলাম, আজকালের খবর ও বিজনেস বাংলাদেশের প্রতিনিধি মুত্তাছিম বিল্লাহ্, সন্ধান বার্তার প্রতিনিধি মো. জাহিদ হাসান সোহাগ প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক ও জামালপুর দিনকালের প্রতিনিধি মো. মাসুদ রানা।

উল্লেখ্য- ১৮ ডিসেম্বর রাতে ১১টার দিকে জামালপুর শহরের পুরাতন এসডিও বাসভবনের পেছনে জামালপুর পৌরসভার কাউন্সিলর হাসানুজ্জামান খান রুনুর ছেলে জেলা ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদক রাকিবুল ইসলাম খান রাকিব ও তার সহযোগী তুষার খান, স্বজন খান ও তুহিন খানসহ ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল অতর্কিতভাবে সাংবাদিক শেলু আকন্দের ওপর হামলা চালায়। সন্ত্রাসীরা লোহার পাইপ দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে তার দুটি পা ভেঙে গুরুতর আহত করে পালিয়ে যায়। হামলার শিকার হয়ে তিনি সেখানে অজ্ঞান হয়ে পড়ে থাকেন। ঘটনা জানাজানি হলে স্থানীয় লোকজন তাকে সেখান থেকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ১৯ ডিসেম্বর দুপুরে তাকে ঢাকায় পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।






আরো দেখুন

সর্বশেষ ফটো