ভৈরবে ফেন্সিডিল ও ট্রাকসহ আটক দুই।

মোট দেখেছে : 693
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

আফসার হোসেন (তূর্জা), ভৈরব প্রতিনিধিঃ


 ভৈরবে ট্রাকে করে ফেন্সিডিল পরিবহনের সময় ৪৭৮ বোতল ফেন্সিডিল ও ট্রাকটিসহ মো. রনি মিয়া (৩৭) ও মিজান সরদার (২৭) নামে দুইজনকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প। শুক্রবার (২০ ডিসেম্বর) সকালে ভৈরব বাসস্ট্যান্ডের দুর্জয় মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকৃতদের মধ্যে মো. রনি মিয়া ঢাকা মহানগরীর যাত্রাবাড়ী থানার কাজলারপাড় এলাকার আব্দুল রউফ মিয়ার ছেলে এবং মিজান সরদার শরিয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার বড় ছয়গাঁও এলাকার মো. কামাল সরদারের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার (২০ ডিসেম্বর) সকালে ঢাকা-সিলেট মহাসড়কে ভৈরবের নাটাল মোড় এলাকায় র‌্যাবের চেক পোস্ট বসানো হয়।

এসময় গতিবিধি সন্দেহজনক হওয়ায় একটি ট্রাক আটক করতে গেলে পাশ কাটিয়ে ট্রাকটি চলে যায়। পরে পিছু ধাওয়া করে দুর্জয় মোড় এলাকায় ট্রাকটিকে আটক করে তল্লাসি চালিয়ে ৪৭৮ বোতল ফেন্সিডিল ও ফেন্সিডিল বিক্রির নগদ ৫ হাজার ৮৯০ টাকা জব্দ করা হয়। ফেন্সিডিল ও ট্রাকসহ আটক হওয়া মো. রনি মিয়া ও মিজান সরদারের বিরুদ্ধে ভৈরব থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

আরো দেখুন

সর্বশেষ ফটো