গরীব দুঃস্থদের মাঝে ভৈরব উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ।

মোট দেখেছে : 580
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

আফসার হোসেন (তূর্জা), ভৈরব প্রতিনিধিঃ 


ভৈরবে গরীব দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করেছেন উপজেলা প্রশাসন। শুক্রবার (২০ ডিসেম্বর) সকাল ১১টায় কালিকাপ্রসাদ ইউনিয়নে গুচ্ছ গ্রাম ও সিদ্দিরচর আশ্রায়নের তিন শতাধিক 

গরীব দুঃস্থ পরিবারের মাঝে এ কম্বল বিতরন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরীব দুঃস্থদের হাতে এই কম্বল তুলেদেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া।

কালিকাপ্রসাদ ইউনিয়ন চেয়ারম্যান মো. ফারুক মিয়ার সহযোগিতায় অন্যান্য অতিথিদের মাঝে কালিকাপ্রসাদ ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. মাসুদ রানা, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান নজরুল ইসলামসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এই সময় উপজেলা পরিষদ

চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া বলেন, গরীবদের জন্য বরাদ্দ এই কম্বল। গরীব দুঃস্থদের হাতে এই কম্বল তুলে দেয়া আমাদের দায়িত্ব। শীত আসলেই গরীব দুঃস্থদের কষ্টের দিন শুরু হয়ে যায়। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে গরীব দুঃস্থদের নানান ভাবে সহযোগীতা করে আসছে। সরকার ঘোষণা করে ছিলেন এ দেশে মানুষের মৌলিক চাহিদা অন্ন , বস্ত ,বাসস্থান,শিক্ষা ও স্বাস্থ্য নিশ্চিত করবেন। সরকার সফলতার সাথে এগিয়ে যাচ্ছে। গরীব দুঃস্থদের  জন্য  উপজেলা পরিষদ সব সময় কাজ করে যাবে। 

উপজেলা নির্বাহী অফিসার লুভনা ফারজানা জানান, ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রণালয়ের বরাদ্দে উপজেলা প্রশাসন ভৈরব শহর এলাকায় গরীব দুঃস্থদের মাঝে এ কম্বল বিতরণের পর গত বৃহস্পতিবার শিবপুর ইউনিয়নের  ছনছড়া এতিমখানা, রেলওয়ে কলোনী,  হরিজন পল্লী ও রেলওয়ে স্টেশন এলাকায় দুঃস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়। শুক্রবার কালিকাপ্রসাদ ইউনিয়নে গুচ্ছ গ্রাম ও সিদ্দিরচর আশ্রায়নের তিন শতাধিক গরীব দুঃস্থদের মাঝে এ কম্বল বিতরন করা হয়েছে। এছাড়াও ধাপে ধাপে সকল ইউনিয়নের গরীব দুঃস্থদের মাঝেও কম্বল বিতরণ করা হবে। তিনি আরো জানান ভৈরবে ইউনিয়নগুলোতে ইউপি চেয়ারম্যানদের মাধ্যমে সাড়ে তিন হাজার কম্বল বিতরণ করা হচ্ছে।

আরো দেখুন

সর্বশেষ ফটো